অনেক ব্যবসা থাকলেও নিজে সময় দেন না

একটার পর একটা ব্যবসায় নাম জড়াচ্ছেন সাকিব আল হাসান। তাই তাকে বেশ ব্যস্তই দেখা যায় ব্যবসায়ী হিসেবে। তবে সাকিব জানালেন, ব্যবসা অনেক থাকলেও নিজে সেগুলোতে সময় দেন না। ক্রিকেট নিয়ে ব্যস্ত থাকেন, তাই যোগ্য লোকদের বসিয়ে রেখেছেন সে সব জায়গায়।

আজ (শুক্রবার) বিকেলে রাজধানীর বনানীতে গোল্ড বারের একটি ব্যবসা প্রতিষ্ঠান উদ্বোধন করেন সাকিব। যেখানে সংবাদমাধ্যমের সঙ্গে আলাপে বিশ্বসেরা অলরাউন্ডার বলেন, ‘আমার হয়তো অনেকগুলো ব্যবসা আছে। কিন্তু ওগুলোতে আমি কখনই নিজে সময় দেই না। হয়তো আমি অনুষ্ঠান বা এরকম কিছুতে আসি কিন্তু নিজে কোন অফিস বা এমন কিছু করি না। সেসব জায়গায় কোয়ালিফাইড লোক থাকে যেন কাজটা ভালোভাবে চালিয়ে নেওয়া যায়।’

সামনে ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে দুই টেস্টের সিরিজ। ১৫ মে শুরু প্রথম টেস্ট। টেস্ট চ্যাম্পিয়নশিপের এই সিরিজে কেমন করবে বাংলাদেশ? দলকে নিয়ে কতটা আশাবাদী সাকিব?

সাকিব জানালেন, অবশ্যই সিরিজ জয়ের লক্ষ্যই থাকবে টাইগারদের। লঙ্কানদের কন্ডিশন বাংলাদেশের সঙ্গে মিল থাকলেও নিজেদেরই এগিয়ে রাখছেন টাইগার অলরাউন্ডার।

সাকিব বলেন, ‘অবশ্যই প্রত্যাশা থাকবে ভালো করার। আমাদের লক্ষ্য থাকবে সিরিজ জেতার। আমার কাছে মনে হয় আমাদের ভালো করার সম্ভাবনা খুবই বেশি। যদিও আমাদের দুই দেশের কন্ডিশন প্রায় একই। কিন্তু আমি আশাবাদী যে আমরা সিরিজটা জিততে পারব।’

Leave a Reply

Your email address will not be published.