রমজানেও বিএনপির মিথ্যাচার থামছে না: আমু

আওয়ামী লীগের উপদেষ্টা ও ১৪ দলের মুখপাত্র আমির হোসেন আমু বলেছেন, বিএনপি সরকারকে নিয়ে এমন মিথ্যাচার করছে যা রমজান মাসেও থামছে না। (দলটি) রাষ্ট্রদূতের বক্তব্যকে বিকৃত করে ভিন্ন স্বার্থ হাসিল করতে চেয়েছিল। কিন্তু রাষ্ট্রদূত তার বিকৃত বক্তব্যে বিব্রত হয়ে কুস্বার্থ হাসিলের বিষয়টি বুঝতে পেরে বিবৃতি দেন। তাতেই বিএনপির মিথ্যাচারের বিষয়টি পরিষ্কার হয়।

শনিবার (২৩ এপ্রিল) ঝালকাঠি জেলা পুলিশের ইফতার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। জেলা পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন এতে সভাপতিত্ব করেন।

এসময় আমির হোসেন আমু আরও বলেন, ‘এদেশের মানুষ ধর্মভীরু কিন্তু ধর্মান্ধ না। ধর্মের দোহাই দিয়ে অপব্যাখ্যা করে কখনোই (জনগণকে) সঠিক পথ থেকে বিভ্রান্ত করতে পারেনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর আল্লাহর রহমত থাকায় তাকে ২১ বার হত্যার ষড়যন্ত্র করেও সফল হয়নি। তিনি দেশের যে অগ্রগতি চালিয়ে যাচ্ছেন তা কোনো অপশক্তি থামাতে পারবে না।’

অনুষ্ঠানে অন্যদের মধ্যে অ্যাডিশনাল ডিআইজি একেএম এহসান উল্লাহ, জেলা ও দায়রা জজ মো. শহিদুল্লাহ, জেলা প্রশাসক মো. জোহর আলী, জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আরিফুর রহমান খান, জেলা আইনজীবী সমিতির সভাপতি আব্দুল মান্নান রসুল (পিপি) প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.