সিনেমাটি দেখে সবাই অবাক হবেন

চলতি বছর বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানির ‘জুগ জুগ জিও’, ‘গোবিন্দ নাম মেরা’ ও ‘ভুল ভুলাইয়া টু’ সিনেমাগুলো মুক্তি পাবে। বর্তমানে সিনেমাগুলোর কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি।

এদিকে গত বছর মুক্তি পাওয়া তার ‘শেরশাহ’ সিনেমার সাফল্যে দর্শকদেরও প্রত্যাশা বেড়েছে কয়েকগুণ। সেই বিষয়গুলো মাথায় রেখেই কাজ করছেন বলে জানান এই অভিনেত্রী।

সম্প্রতি প্রকাশিত হয়েছে ভুল ভুলাইয়া টু সিনেমায় কিয়ারা আদভানির প্রথম লুক। যেখানে ভিন্ন এক কিয়ারার দেখা পেয়েছেন তার ভক্তরা। মোশন পোস্টারে মাথায় হাত দিয়ে রাখা একজন ভীত কিয়ারা আদভানিকে দেখানো হয়েছে। কিয়ারা পোস্টারটি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে ক্যাপশন লিখেছেন ‘রিতের সঙ্গে দেখা করো। সে ততটা মিষ্টি মেয়ে নয়। বোকা থেকো না।’

সিনেমাটিতে কিয়ারার সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন কার্তিক আরিয়ান। তিনি কিয়ারা আদভানির মোশন পোস্টার শেয়ার করে লিখেছেন, ‘ভুল ভুলাইয়া দুনিয়ায় আপনাকে স্বাগতম।’

কিয়ারার এই লুক সামনে আসতেই দারুণ প্রশংসা শুরু হয়েছে নেটদুনিয়ায়। অনেকেই কিয়ারার লুকের পাশাপাশি ভুল ভুলাইয়া টু দারুণ একটি সিনেমা হতে যাচ্ছে বলে মন্তব্য করেছেন। আবার অনেকেই বলছেন, কিয়ারা মানেই বিশেষ কিছু!

নিজের এমন প্রশংসায় প্রতিক্রিয়া জানাতে গিয়ে কিয়ারা বলেন, ‘শুরু থেকেই ভিন্ন আমিকে উপস্হাপনের চেষ্টা করছি। এই সিনেমাটি দেখেও সবাই চমকে যাবেন। দর্শকদের এমন প্রশংসায় কাজের প্রতি ভালোবাসা আরও বেড়ে যায়। এভাবেই পাশে থাকুন। ভালোবাসা।’

উল্লেখ্য, ‘ভুল ভুলাইয়া টু’ সিনেমাটি অক্ষয় কুমার-বিদ্যা বালানের ‘ভুল ভুলাইয়া’র সিকু্যয়েল, যেটি ২০০৭ সালে মুক্তি পেয়েছিল। ভুল ভুলাইয়া টু পরিচালনা করেছেন আনিস বাজমি এবং প্রযোজনা করেছেন ভূষণ কুমার, কৃষাণ কুমার, মুরাদ খেতানি ও আঞ্জুম খেতানি। গত বছরের নভেম্বরে সিনেমাটি মুক্তির কথা থাকলেও করোনার কারণে সেটা সম্ভব হয়নি।

অবশেষে আসছে ২০ মে সিনেমাটি মুক্তির তারিখ চূড়ান্ত করা হয়েছে। এদিকে কিয়ারা আদভানিও তার পরবর্তী সিনেমার শুটিং নিয়েও বেশ ব্যস্ত রয়েছে। যেখানে তিনি দক্ষিণী সুপারস্টার রাম চরণের বিপরীতে অভিনয় করছেন।

Leave a Reply

Your email address will not be published.